তাজা খবর:
Home / breaking / নিউজিল্যান্ড গণমাধ্যমে করোনা ইস্যুতে শেখ হাসিনার প্রশংসায় তামিম ইকবাল
নিউজিল্যান্ড গণমাধ্যমে করোনা ইস্যুতে শেখ হাসিনার প্রশংসায় তামিম ইকবাল

নিউজিল্যান্ড গণমাধ্যমে করোনা ইস্যুতে শেখ হাসিনার প্রশংসায় তামিম ইকবাল

নাজিম উদ্দিন : অধিনায়ক তামিম ইকবালসহ জাতীয় দলের অধিকাংশ ক্রিকেটার নিউজিল্যান্ড সফরে যাবার আগেই কোভিড-১৯ টিকা নিয়েছেন। টিকা নেওয়ার পর কোন পার্শ্ব প্রতিক্রিয়া দেখা যায়নি তামিমের শরীরে। রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকা নিয়েছেন তামিম এবং তার সহ-ধর্মিণী।

নিউজিল্যান্ডে সাংবাদিকদের সামনে বাংলাদেশে টিকা নেওয়ার ব্যবস্থা গ্রহণ করায় দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করেছেন তামিম। সেই সাথে এটিও জানি রাখলেন টিকাই ভবিষ্যৎ।

তিনি বলেন, আমি মনে করি এটাই (টিকা) ভবিষ্যৎ। কোন না কোন পর্যায়ে এটি আপনাকে নিতেই হবে। জাতি হিসেবে, আমাদের দেশ অসাধারণ কাজ করেছে। আমাদের প্রধানমন্ত্রী অগ্রণী ভূমিকা নিয়ে আগে থেকেই সব ব্যবস্থা করেছেন। তিনি অসাধারণ কাজ করেছেন। জাতি হিসেবে আমরা খুবই সৌভাগ্যবান। শুধু ক্রিকেটাররাই না, দেশের সকল শ্রেণীর লোক টিকা নিতে পারছে। সেটিও আবার বিনামূল্যে।

তিনি আরও বলেন, বাংলাদেশ যা করেছে, তা নিয়ে আমি গর্বিত। আমি নিশ্চিত অন্য দেশও এটি অনুসরণ করবে। আগে হোক কিংবা পরে, সবাইকে টিকা নিতে হবেই। টিকা নিয়ে পার্শ্ব প্রতিক্রিয়ার কথাও শোনা গিয়েছিল। ক্রিকেটারদের মধ্যেও দেখা গিয়েছে এই পার্শ্ব-প্রতিক্রিয়া। তবে টিকা নেওয়ার পর তামিম নিজে কোন ধরণের সমস্যার সম্মুখীন হননি বলে জানান। – ক্রিকটাইম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Close