তাজা খবর:
Home / breaking / বজ্রপাতে ছাত্রীসহ দুজনের মৃত্যু আহত ২
বজ্রপাতে ছাত্রীসহ দুজনের মৃত্যু আহত ২

বজ্রপাতে ছাত্রীসহ দুজনের মৃত্যু আহত ২

ফেনীর সোনাগাজীতে বজ্রপাতে মাদরাসাছাত্রী সাজেদা আক্তার সাথী (১৫) ও আল-আমিন (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে রোববার (৬ জুন) সকালে বগাদানা ইউনিয়নের আলামপুর গ্রামের আনু ফরাজী বাড়িতে এই ঘটনা ঘটে এদিকে চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরদরবেশ গ্রামে বজ্রপাতে শিরিন আক্তার (১০) ও আকবর হোসেন (১৫) নামে দুইজন আহত হয়

জেলা প্রতিনিধি, ফেনীঃ-মৃত ছাত্রী সাজেদা আলামুর গ্রামের আনু ফরায়েজি বাড়ির মো. সোলেমানের কন্যা। সে কাটাখিলা সামাদিয়া দাখিল মাদরাসার দশম শ্রেণির ছাত্রী। মৃত শিশু আল-আমিন সম্পর্কে তার ফুফাতো ভাই। সে চরদরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী গ্রামের বাহার উল্যাহর পুত্র। আল-আমিন নানাবাড়িতে বেড়াতে এসেছিল।

বগাদানা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আলা উদ্দিন বাবুল জানান, সাজেদা আক্তার ও তার ফুফাতো ভাই আল-আমিন সকাল ১০টার দিকে একটি ছাতা নিয়ে পাশের ঘরে যাওয়ার সময় বজ্রপাতে দুজন ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

অপরদিকে একই সময় দক্ষিণ চরদরবেশ গ্রামে বাড়ির আঙিনায় কাজ করার সময় বজ্রপাতে শিরিন আক্তার ও আকবর হোসেন আহত হয়। তাদেরকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করা হয়েছে।আহত শিরিন আক্তার চরচদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরদরবেশ গ্রামের আবুল কাসেমের কন্যা, আকবর হোসেন একই গ্রামের আবু নাছেরের ছেলে। বগাদানা ইউপি চেয়ারম্যান ক খ ম ইসহাক খোকন ছাত্রীসহ বজ্রপাতে দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Close