তাজা খবর:
Home / breaking / গায়ক থেকে নায়ক শেখ সাদী নায়িকা নবাগত ঐশী
গায়ক থেকে নায়ক শেখ সাদী নায়িকা নবাগত ঐশী

গায়ক থেকে নায়ক শেখ সাদী নায়িকা নবাগত ঐশী

বিনোদন ডেস্ক:-এই সময়ের জনপ্রিয় সংগীতশিল্পীদের একজন শেখ সাদী। ‘ললনা’সহ একাধিক জনপ্রিয় গান উপহার দিয়ে সংগীতাঙ্গনে চমক সৃষ্টি করেন এই তরুণ।

সাদী এবার ভক্তদের দিলেন নতুন খবর! গায়ক থেকে নায়ক হয়ে আসছেন তিনি। চুক্তিবদ্ধ হয়েছেন ‘সংশয়ী’ নামের সিনেমাতে। এখানে তার বিপরীতে অভিনয় করবেন টিকটকে তারকাখ্যাতি পাওয়া অনামিকা ঐশী। সিনেমাটি পরিচালনা করবেন আবু তাওহীদ হিরন। প্রযোজনায় তামিম হোসেন।

পরিচালক হিরন জানান, ভালোবাসার গল্প নিয়ে এই সিনেমা। যেখানে অনি চরিত্রে অভিনয় করবেন শেখ সাদী, আর দিবা চরিত্রে দেখা যাবে অনামিকা ঐশীকে।

শেখ সাদী বলেন, ‘আমি মূলত গায়ক। গান করাই আমার কাজ। তবে হিরন ভাইয়ের হাত ধরে এবার সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। খুব সুন্দর একটি গল্প। তাই আগ্রহটা বেশি জন্মেছে। আশা করি খুব ভালো একটি সিনেমা আমরা উপহার দিতে পারব।’

অনামিকা ঐশী বলেন, ‘আমি অনেক উৎফুল্ল এই সিনেমায় কাজ করার সুযোগ পেয়ে। সবার কাছে দোয়া চাই যেন ভালো কিছু করতে পারি।’

প্রযোজক জানিয়েছেন, ২০ জুন থেকে ঢাকার আশেপাশের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং শুরু হবে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে চলতি বছরেই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।

উল্লেখ্য, আগামীকাল (১০ জুন) প্রকাশিত হবে শেখ সাদীর নতুন গান-ভিডিও ‘ইচ্ছে হলে’। কর্ণিয়ার সঙ্গে গানটিতে দ্বৈত কণ্ঠ দিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Close