তাজা খবর:
Home / breaking / দীপিকা-ক্যাটরিনাকে চেনা যাচ্ছে
দীপিকা-ক্যাটরিনাকে চেনা যাচ্ছে

দীপিকা-ক্যাটরিনাকে চেনা যাচ্ছে

বিনোদন ডেস্কঃ-বলিউড এবং রণবীর কাপুর ছাড়াও দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কইফের মধ্যে আরও এক যোগসূত্র রয়েছে। মডেলিং। জীবনের শুরুতে বিভিন্ন র‌্যাম্পে একসঙ্গে হেঁটেছেন তারা। সেই সময়ের এক অদেখা ছবিতে ধরা দিলেন বলিউডের দুই তারকা।শুক্রবার (১০ সেপ্টেম্বর) প্রাক্তন মডেল এবং অভিনেতা মার্ক রবিনসন ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করলেন। টমি হিলফিগারের ফ্যাশন শো-তে যারা র‌্যাম্পে হেঁটেছিলেন, সেই ১৫ জনকে একসঙ্গে ফ্রেমবন্দি করা হয়েছিল। কেবল দীপিকা বা ক্যাটরিনা নন, চেনামুখের তালিকায় রয়েছেন, সোফি চৌধুরী, তরুণ অরোরা প্রমুখ।

ছবির একেবারে ডান দিকে পেছনে দাঁড়িয়ে রয়েছেন দীপিকা। কালো রঙের ক্রপ টপের সঙ্গে হাই হিলে জিনস পরে পকেটে হাত দিয়ে দীপিকা। তার সামনে কোঁকড়া চুলে ক্যাটরিনাকে দেখা যাচ্ছে। ‘শীলা’-র পরনে সোয়েটশার্ট এবং ঢোলা প্যান্ট।

কিন্তু খ্যাতিলাভের পরে তাদের সম্পর্ক আর স্বাভাবিক থাকেনি। বলিপাড়ার দাবি, দীপিকার সঙ্গে রণবীর কাপুরের বিচ্ছেদের মূল কারণ ক্যাটরিনা। দ্বিতীয় জনের প্রেমে পড়েছিলেন বলেই নাকি দীপিকার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন ঋষি-পুত্র। যদিও রণবীর, দীপিকা বা ক্যাটরিনা, কেউই সেই বিষয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি। কিন্তু ‘কফি উইদ কারন’-এর একটি পর্বে ক্যাটরিনাকে নিয়ে প্রশ্ন করলে দীপিকার নীরব প্রতিক্রিয়া সেই গুজবেই অনেকটা সায় দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Close