তাজা খবর:
Home / breaking / পঞ্চগড়ে মটরসাইকেল–ট্রাক্টরের সংঘর্ষে নিহত জেম জুট কর্মী
পঞ্চগড়ে মটরসাইকেল–ট্রাক্টরের সংঘর্ষে নিহত জেম জুট কর্মী

পঞ্চগড়ে মটরসাইকেল–ট্রাক্টরের সংঘর্ষে নিহত জেম জুট কর্মী

মোঃরুবেল ইসলাম,পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ- পঞ্চগড় জেলার,বোদা উপজেলায়,বেংহাড়ী ইউনিয়নের, ময়দানদিঘী–তেপুকুরিয়া রোডে কুমিল্লা পাড়ায় ঘটনা টি ঘটে। নিহত শ্রী রঞ্জিত কুমার,(২৪) পিতাঃ-শ্রী মজিন্দ্রনার্থ বর্মন(৫৩)আমাদের সংবাদ ২৪.কম কে জানান ,অদ্য ১৪/০৯/২১ ভোর ০৫ঃ২০মিঃ জুটমিল এর উদ্দেশ্যে রাওনা হয়। ২০মিঃ পরে রঞ্জিত এক্সিডেন্টের ফোন আসে,গুরুতর অবস্থায় পাওয়া যায় ব্রীজের পাসে।স্থানীয় লোকজনের সহযোগিতায় উপজেলা মেডিকেলে নেওয়া হয়,গুরুতর অবস্থা দেখে রংপুর মেডিকেল নেওয়ার পরামর্শ দেয় বোদা উপজেলা মেডিকেল অফিসার ,এম্বুলেন্স ডেকে নীলফামারি পার হতে না হতেই দেখা যায় রঞ্জিত আর নেই।
বেংহাড়ী ইউনিয়নের চেয়ারম্যান(আবুল কালাম আজাদ আবু) ঘটনার সত্যতা যাচাই করতে গেলে স্থানীয় লোকজন জানায়, ভোর ৫ঃ১৫ মিনিটে একটি মাহিন্দ্র ট্রাক্টর যাওয়ার শব্দ পায়, কে বা কারা গেছে,সেটা জানা নাই। তবে রঞ্জিত কুমার এর মাথায়, হেলমেট ছিল,মোটরসাইকেল হেডলাইট ভাংগা অবস্থায় পাশে পরে ছিল। মাথায় প্রচন্ড আঘাত লাগার কারণে হেলমেটের গ্লাস ভেঙ্গে কপালে গুরুতর আঘাতের চিহ্ন দেখা যায়। তিনি গনমাদ্ধমকে জানান,এটি একটি এক্সিডেন্ট।

বোদা থানার,এস আই নজরুল ইসলাম,ঘটনা তদন্তের জন্য আসে,-শ্রী মজিন্দ্রনার্থ বর্মন(৫৩) জানায়,আমি এক্সিডেন্টের ফোন পেয়েই,আমার ভাতিজাকে নিয়ে ঘটনার স্থানে গিয়ে দেখি মটরসাইকেল, হেলমেট সহ রক্তাক্ত অবস্থায়, পরে আছে রঞ্জিত। অনেক লোকজন উপস্থিত ছিল, তাদের সহযোগিতায় একটি অটো নিয়ে উপজেলা মেডিকেলে নেওয়া হয়, অবস্থা গুরুত্বর হওয়ায়, মাথায় ব্যান্ডেজ দিয়ে দ্রূত রংপুরের মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেয়। একটি এম্বুলেন্স ডেকে রংপুরের উদ্দেশ্যে নীলফামারি পার হতে না হতেই রঞ্জিত মারা যায়। এস আই এর জিজ্ঞাসা আরও জানায়,এটি একটি রোড এক্সিডেন্ট সু-নির্দিষ্ট প্রমান পেলে আমরা আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Close