তাজা খবর:
Home / breaking / রিচার্জ করে বিশ্বকাপের জার্সি জেতার সুযোগ
রিচার্জ করে বিশ্বকাপের জার্সি জেতার সুযোগ

রিচার্জ করে বিশ্বকাপের জার্সি জেতার সুযোগ

তথ্যপ্রযুক্তি ডেস্ক

আসন্ন টি টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ ২০২১ উপলক্ষে ফ্যান ও ফলোয়ারদের জন্য আকর্ষণীয় জার্সি (রেপ্লিকা) ক্যাম্পেইন চালু করেছে গ্রামীণফোন।

এ ক্যাম্পেইনের মাধ্যমে গ্রামীণফোন গ্রাহকরা মাইজিপি অ্যাপ বা গ্রামীণফোন ওয়েবসাইটের মাধ্যমে ২০৭ টাকা ব্যালেন্স রিচার্জ করে জিতে নিতে পারবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অফিসিয়াল জার্সির রেপ্লিকা।

গ্রামীণফোনের হেড অব এক্সটার্নাল কমিউনিক্যাশন্স মুহাম্মদ হাসান জানান, এ ক্যাম্পেইনের প্রতিযোগিতায় অংশগ্রহণ ছাড়াও গ্রাহকরা ২০৭ টাকা রিচার্জে উপভোগ করবেন ৩০ দিনের মেয়াদে ৩৩৫ মিনিট টক টাইম।

ক্যাম্পেইনের প্রতিযোগিতা চলছে গত বুধবার (১৩ অক্টোবর)  থেকে রোববার (১৭ অক্টোবর) পর্যন্ত। এ সময়ে সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত যেসব গ্রাহক উল্লেখিত পরিমাণ রিচার্জ করবেন তাদের মধ্য থেকে প্রতি মিনিটের প্রথম গ্রাহককে পুরস্কৃত করবে গ্রামীণফোন।

ক্যাম্পেইন শেষ হওয়ার ৭২ ঘণ্টার মধ্যে গ্রামীণফোন বিজয়ীর নাম ঘোষণা করবে ১৫ দিনের মধ্যের জার্সি ডেলিভারি দেয়া হবে।

রিচার্জের রিসিভার অর্থাৎ যার অ্যাকাউন্টে রিচার্জ করা হবে তিনি বিজয়ী বলে বিবেচিত হবেন। বিজয়ীদের এসএমএস’র মাধ্যমে পুরস্কারের ব্যাপারে নিশ্চিত করা হবে। সাথে একটি লিঙ্কও দেওয়া হবে যেখানে পুরস্কার ডেলিভারির জন্য প্রয়োজনীয় তথ্য দিতে হবে।বিজয়ীদের বিনামূল্যে ডেলিভারি দেয়া হবে। ডেলিভারি পেতে এসএমএস-এ দেওয়া লিঙ্কের মাধ্যমে সম্পূর্ণ ঠিকানা দিতে হবে ২২ অক্টোবরের মধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Close