তাজা খবর:
Home / breaking / ‘ব্যাচেলর পয়েন্ট ৪’-এর ঘোষণা দিলেন সবাই মিলে
‘ব্যাচেলর পয়েন্ট ৪’-এর ঘোষণা দিলেন সবাই মিলে

‘ব্যাচেলর পয়েন্ট ৪’-এর ঘোষণা দিলেন সবাই মিলে

বিনোদন ডেস্ক

নাটকপ্রেমী দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষায় আছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের পরবর্তী সিজনের জন্য। অনেক দিন ধরেই এটা নিয়ে আলোচনা, গুঞ্জন চলছে। অবশেষে ঘোষণাটা দিয়েই দিলেন নির্মাতা ও শিল্পীরা। রোববার (১৭ অক্টোবর) ফেসবুকে ‘৪’ লিখে সিজন ফোরের ঘোষণা দিয়েছেন তারা।

এই পোস্ট দিয়েছেন নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি থেকে শুরু করে অভিনেতা জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, প্রযোজক ধ্রুব গুহসহ অনেকেই। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য ঢাকা পোস্ট থেকে যোগাযোগ করা হয় নির্মাতার সঙ্গে। তিনি জানালেন, ঘটনা সত্য।

অমির ভাষ্য, “হ্যাঁ, ব্যাচেলর পয়েন্ট সিজন ৪ আসছে নিশ্চিত। সব কিছু গুছিয়ে শিগগিরই আমরা শুটিং শুরু করব। তবে এখনো শিডিউল ঠিক করা হয়নি।”

তাহলে কবে নাগাদ দর্শকরা এই নাটকের নতুন সিজন দেখতে পারবেন? এমন প্রশ্নের জবাবে অমি বলেন, ‘আমরা চেষ্টা করব এই বছরের মধ্যেই প্রচারে আসার। তবে সেটা সম্ভব না হলে আগামী বছরের প্রথম দিকেই প্রচার শুরু হবে।’

গত মাসে এই নাটক নিয়ে ঢাকা পোস্টের কাছে নির্মাতা অমি বলেছিলেন, “কয়েক দিন ধরেই আমি বাসায় বসে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৪’ নিয়ে ভাবছি, লিখছি, আবার কাটাছেড়া করছি। সিজন থ্রির জন্য মানুষের এত ভালোবাসা, এত রেসপন্স পেয়েছি যে এটা নিয়ে আমাকে অনেক ভাবতে হচ্ছে। কারণ আগের সিজনগুলোর কারণে আমার কাছে মানুষের প্রত্যাশা তৈরি হয়েছে। সেই প্রত্যাশা মেটানোর জন্য আমাকে বেটার কিছু করতে হবে। এবং সেটাই হওয়া উচিত।”

তিনি আরও জানান, ব্যাচেলর পয়েন্ট সিজন ফোরেও সিজন থ্রির চরিত্রগুলো থাকবে। চরিত্রের তেমন পরিবর্তন হবে না। তবে গল্পের কারণে তাদের উপস্থিতি একটু বাড়তে বা কমতে পারে।উল্লেখ্য, ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের এ পর্যন্ত তিনটি সিজন প্রচার হয়েছে। প্রতিটি সিজনই ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে। এই নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, মিশু সাব্বির, তৌসিফ মাহবুব, শরাফ আহমেদ জীবন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Close