তাজা খবর:
Home / breaking / ১৪ মাস পর শাকিবের সঙ্গে ছবি দিয়ে কী বললেন বুবলী?
১৪ মাস পর শাকিবের সঙ্গে ছবি দিয়ে কী বললেন বুবলী?

১৪ মাস পর শাকিবের সঙ্গে ছবি দিয়ে কী বললেন বুবলী?

বিনোদন ডেস্ক

সুপারস্টার শাকিব খানের নায়িকা হয়ে ঢালিউডে পা রাখেন শবনম বুবলী। ২০১৬ সালে ‘বসগিরি’র মাধ্যমে এই জুটির সূচনা। এরপর টানা দশটি সিনেমা উপহার দিয়েছেন তারা। জুটি হিসেবেও সাফল্যও পেয়েছেন।

একের পর এক এত সিনেমায় জুটি বাঁধার সুবাদে গুঞ্জন ছড়ায়, শাকিব ও বুবলী প্রেম করছেন। কখনো কখনো সেই গুঞ্জন বিয়ে এমনকি সন্তান হওয়া পর্যন্ত ছড়িয়েছে। তবে এগুলো নিছক ভিত্তিহীন গুজব বলেই উড়িয়ে দিয়েছেন তারকাদ্বয়।

অনেকদিন ধরে শোনা যাচ্ছে, শাকিবের সঙ্গে বুবলীর মধুর সম্পর্ক আর নেই। শাকিবের গণ্ডি থেকে বের হয়ে অন্য নায়কদের সঙ্গেই কাজে ব্যস্ত বুবলী। অন্যদিকে শাকিবও ব্যস্ত তার মতো করে। এসব নিয়ে ইতিবাচক-নেতিবাচক নানান জল্পনা শোনা যায়।

সিনেমায় একসঙ্গে কাজের সুবাদে আগে প্রায়শই শাকিবের সঙ্গে ছবি দিতেন বুবলী। এর মাধ্যমে দর্শকদের নতুন তথ্য দিতেন কিংবা সিনেমা দেখার আহ্বান জানাতেন। তবে খেয়াল করে দেখা গেল, গত ১৪ মাস ধরে শাকিবের সঙ্গে কোনো ছবি ফেসবুকে আপলোড করেননি বুবলী। এ থেকে দূরত্বের বিষয়টা দৃষ্টিগোচর হয়।

দীর্ঘদিন পর অবশেষে শাকিবের সঙ্গে ছবি দিলেন বুবলী। শনিবার (২৩ এপ্রিল) ‘বিদ্রোহী’ সিনেমার শুটিংয়ের ফাঁকে তোলা একটি স্থিরচিত্র শেয়ার করেন নায়িকা। যেখানে তাকে দেখা যাচ্ছে শাকিবের সঙ্গে হাস্যোজ্বল রূপে বসে আছেন।

ছবিটির সঙ্গে বুবলী কিছু কথাও বলেছেন। তিনি লিখেছেন, “সিনেমা পুরোনো হোক কিংবা নতুন হোক, ভালো হোক কিংবা বেশি ভালো হোক , যাই হোক না কেনো দিন শেষে আমাদের অভিনীত এবং আমাদের শ্রম আছে। অথবা সিনেমার সাথে সম্পৃক্ততা থাকুক বা না থাকুক, সব সিনেমাই আমাদের হওয়া উচিত, নিজেদের ভাবা উচিত। ‘বিদ্রোহী’ আসছে এবারের ঈদুল ফিতরে।”

আসন্ন রোজার ঈদে মুক্তি পাচ্ছে শাকিব ও বুবলী অভিনীত সিনেমা ‘বিদ্রোহী’। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি কয়েক বছর আগে নির্মিত হয়েছে। এর মুক্তি উপলক্ষে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রচারণা চালানো হচ্ছে বটে। তবে শাকিব সিনেমাটি নিয়ে নীরবতা পালন করছেন। তিনি ব্যস্ত আছেন ‘গলুই’ নিয়ে। এস এ হক অলিক পরিচালিত এই সিনেমায় তার নায়িকা পূজা চেরি। এটিও মুক্তি পেতে যাচ্ছে ঈদে।

শাকিব চুপ থাকলেও বুবলী নিজের জায়গা থেকে সরব। কয়েকদিন আগে তিনি এই সিনেমার পোস্টারও শেয়ার করেছেন।

উল্লেখ্য, এর আগে গত বছরের ফেব্রুয়ারিতে শাকিবের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন বুবলী। সেটি ছিল ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার মহরতে তোলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close