তাজা খবর:
Home / অর্থনীতি / হার্লে ডেভিডসনের নতুন মডেল
হার্লে ডেভিডসনের নতুন মডেল

হার্লে ডেভিডসনের নতুন মডেল

আমাদের সংবাদ ডেস্ক:

বাইকপ্রেমীদের পছন্দের তালিকায় থাকা হার্লে ডেভিডসনের নতুন মডেল হার্লে ডেভিডসন নাইটস্টার আনল ভারত। এই বাইকে থাকছে নতুন ফিচার যা পুরাতন মডেল থেকে আরও আকর্ষণীয় ও জনপ্রিয় করে তুলেছে বাইকারদের কাছে।

হার্লে ডেভিডসন নাইটস্টারের প্রধান বৈশিষ্ট্য হলো ৯৭৫ সিসি লিকুইড-কুল ৬০ ডিগ্রি ভি-টুইন ইঞ্জিন। সঙ্গে রয়েছে স্লিপ মেকানিক্যাল ওয়েট ক্লাচসহ একটি সিক্স-স্পিড ট্রান্সমিশন। এই ইঞ্জিন ৭ হাজার ৫০০ আরপিএম এ ৯০ বিএইচপি শক্তি এবং ৫ হাজার আরপিএম এ ৯৫ এনএম পিক টর্ক উৎপন্ন করতে পারে।

বাইকটি সামনে রয়েছে ৩২০ এমএম ডিস্কসহ একটি ফোর-পিস্টন ক্যালিপার। আবার পেছনে রয়েছে ২৬০ এমএম ডিস্ক ও একটি ফোর সিঙ্গল-পিস্টন ক্যালিপার। আরও রয়েছে এবিএস, ইঞ্জিন ব্রেকিং কন্ট্রোল এবং ট্রাকশন কন্ট্রোল সিস্টেম।

সামনে ১৯ ইঞ্চি ও পেছনে ১৬ ইঞ্চি কাস্ট অ্যালুমিনিয়াম অ্যালয় হুইল রয়েছে। ২১৮ কেজি ওজনের এই বাইকের ১১০ মিমি গ্রাউন্ড ক্লিয়ারেন্স এবং ১১ দশমিক ৭ লিটারের ফুয়েল ট্যাঙ্ক বাইকটিকে করে তুলেছে আরও আকর্ষণীয়।

নাইটস্টারে রয়েছে তিনটি আকর্ষণীয় কালার। ভিভিড ব্ল্যাক, গানশিপ গ্রে এবং রেডলাইন রেড কালারগুলো মন জয় করে নিয়েছে বাইকপ্রেমীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close