তাজা খবর:
Home / আমাদের চাকুরী সংবাদ / বছরে ১৭ লাখ বেতনে বাংলাদেশে চাকরি, আবেদন করুন এখনই
বছরে ১৭ লাখ বেতনে বাংলাদেশে চাকরি, আবেদন করুন এখনই

বছরে ১৭ লাখ বেতনে বাংলাদেশে চাকরি, আবেদন করুন এখনই

চাকরি ডেস্ক:

দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভ নিউট্রিশন (গেইন) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: সিনিয়র অ্যাসোসিয়েট, সোশ্যাল প্রটেকশন। পদের সংখ্যা: ১। আবেন যোগ্যতা: পলিসি/ অ্যাপ্লাইড ইকোনমিকস/ডেভেলপমেন্ট স্টাডিজ/সমাজবিজ্ঞান/সমাজকল্যাণ বা এ ধরনের বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

কোনো জাতীয়/আন্তর্জাতিক উন্নয়ন সংস্থায় সোশ্যাল প্রটেকশন/হিউম্যানিটারিয়ান অ্যাসিস্ট্যান্স প্রোগ্রামে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রজেক্ট ম্যানেজমেন্ট, এমঅ্যান্ডই ও ডেটা ম্যানেজমেন্টে অভিজ্ঞ হতে হবে।

পলিসি রিসার্চে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। স্থানীয় বা ফরাসি ভাষা জানা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। ফুড অ্যান্ড নিউট্রিশন সিকিউরিটি, ফুড সিস্টেম, লাইভলিহুডস, জেন্ডার ও পোভার্টি বিষয়ে ভালো জানাশোনা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে।

অ্যানালিটিক্যাল দক্ষতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বছরে ১৫ লাখ ৫৫ হাজার ৫৮৪ থেকে ১৭ লাখ ৭৭ হাজার ৬০৮ টাকা (তবে বেতন অভিজ্ঞতার ওপর নির্ভর করবে)।

এছাড়া বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবিমা, ছুটি ভাতা, পাঁচ মাস মাতৃত্বকালীন ও ১০ দিন পিতৃত্বকালীন ছুটি, বছরে একটি উৎসব বোনাস, যোগাযোগ ভাতা মাসে ২৫০০ টাকা, কর্মীর পরিবারের সদস্যদের জন্য স্বাস্থ্য সুবিধা ও প্রশিক্ষণের সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ: ২৩ মার্চ ২০২৩।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close